দুই বোনের রাজত্ব নিয়ে ঝগড়ায় দেশে শুদ্ধি অভিযান চলছে-গয়েশ্বর রায় (ভিডিও সহ)

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে গয়েশ্বর রায় দুই বোনের রাজত্ব নিয়ে ঝগড়ায় দেশে শুদ্ধি অভিযান চলছে ॥ পরবর্তী সম্রাট কে হবে?

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর রায় বলেছেন, আপনারা কয়েকদিন হলো শুনছেন ক্যাসিনো গল্প। এই ক্যাসিনো আবিস্কারক কে? এই ক্যাসিনো আবিস্কারক হচ্ছেন সম্রাটের শেখ হাসিনা।

দুই বোনের মধ্যে রাজত্ব নিয়ে ঝগড়া। পরবর্তী সম্রাট কে হবেন তার মেয়ে হবেন না তার বোন হবেন। রংপুর এবং চাঁদপুরে নির্বাচনে তার মেয়ে পুতুলতে মনোনয়ন দিতে চেয়েছিলেন।

কিন্তু বাঁধ সাধেন ছোট বোন রেহেনা। তাই শেখ রেহেনার সাথে যারা দীর্ঘদিন যাবত সংশ্লিষ্ট তাদের সাইজ করা হচ্ছে শুদ্ধি অভিযানের নামে।

রবিবার দুপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে গয়েশ্বর রায় উপরোক্ত কথা বলেন।

রবিবার সকাল ৬টায় বগুড়া জেলা যুবদলের উদ্যোগে শহরের নবাববাড়ী সড়কস্থ সংগঠন কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল সাড়ে ৬টায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আজ সকাল থেকেই বিভিন্ন উপজেলা থেকে খন্ড খন্ড মিছিল শহরের নবাববাড়ী সড়কের দলীয় কার্যালয়ে জড়ো হতে থাকে।

দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর রায়। সমাবেশে সভাপতিত্ব করেন, সংগঠনের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম।

প্রধান বক্তা ছিলেন, বগুড়া জেলা বিএনপি’র আহ্বায়ক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ। বিশেষ অতিথি ছিলেন, বিএনপি’র চেয়ার পার্সন এর উপদেষ্টা এ্যাড. এ. কে. এম মাহবুবর রহমান ও হেলালুজ্জামান তালুকদার লালু।

বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র যুগ্ন-আহ্বায়ক রেজাউর করিম বাদশা, আলী আজগর হেনা, জেলা যুবদলের যুগ্ন-আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম। ছাত্রদলের আহ্বায়ক আবু হাসান প্রমুখ।

বিএনপির চেয়ারপার্সনের মুক্তি দাবী করে গনতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহব্বান জানান বাবু গয়েশ্বর রায়। স্

থায়ী কমিটির সদস্য গয়েশ্বর রায় চলমান শুদ্ধি অভিযানকে প্রধান মন্ত্রী তার বোনের মধ্যে ঝগড়া উল্লেখ করে বলেন, সত্যিকারের শুদ্ধি অভিযান চালান। দেশের মানুষ ভাল থাকবে।

ক্যাসিনো কান্ডের সঙ্গে কারা জড়িত তাদের নাম প্রকাশ করুন। যারা দুর্নীতির সঙ্গে জড়িত তাদের নাম প্রকাশের দাবী জানান। হাক ঢাক করে অভিযান সমাপ্ত করবেন না।

error

Share this news to your community