জয়পুরহাট পৌরসভার উন্নয়নমূলক কাজের উদ্বোধন

জয়পুরহাট জেলা প্রতিনিধি, বগুড়া নিউজলাইভ ডটকমঃ জয়পুরহাট পৌরসভার আলহেরা রোড হয়ে বাংগাপুকুর পর্যন্ত আরসিসি রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। গুরুত্বপূর্ণ নগর উন্নয়ন প্রকল্পের ২য় পর্যায়ে আওতায় ১৪ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক এই কাজের উদ্বোধন করেন। এ রাস্তা নির্মাণের ব্যয় ধরা হয়েছে ১ কোটি ১১ লাখ ৯০ হাজার টাকা।
এ সময় পৌরসভার প্যানেল মেয়র ইকবাল হোসেন সাবু, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান টিটু, কাউন্সিলর মামুনুর রশীদ মামুন, সংরক্ষিত কাউন্সিলর পাপিয়া, মননুজান, নির্বাহী প্রকৌশলী এটিএম মোস্তাফিজুর রহমান, সহকারী প্রকৌশলী ফররুখ শিয়র, উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমান, মোস্তাফিজ মিল্লাত, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুনসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।
নির্মাণ কাজের উদ্বোধনকালে জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, স্থানীয় এলাকাবাসীদের দীর্ঘদিনের দাবির পরিপ্রেক্ষিতে মঙ্গলবার এই রাস্তার কাজের উদ্বোধন করা হলো। পর্যায়ক্রমে পৌরসভার সব রাস্তা পাকা করা হবে। পৌরসভার জনগণের যেন কোনভাবেই কাদার ওপর দিয়ে চলাচল করতে না হয়।

error

Share this news to your community