জয়পুরহাটের ভাদসা ইউনিয়ন স্বতন্ত্র প্রার্থীর কর্মীর পাটের গুদামে আগুন

জয়পুরহাট জেলা প্রতিনিধি, বগুড়া নিউজলাইভ ডটকমঃ জয়পুরহাটের ভাদসা ইউনিয়নের দূর্গাদহ বাজারে ২৩শে ডিসেন্বর গভীর রাতে পাটের গুদামে আগুন লেগে পাট ব্যবসায়ীর লক্ষাধিক টাকার পাট পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। নির্বাচনী সহিংসতার জের ধরে এমন ঘটনা ঘটেছে বলে ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী পাট ব্যবসায়ী সুনীল কুমার অভিযোগ করেছেন।
পাট ব্যবসায়ী মুক্তিযোদ্ধা সুনীল কুমারের অভিযোগ,‘তিনি গত ইউপি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর কর্মী হিসেবে কাজ করেছিলেন। কিন্তু এবারের ইউপি নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হায়দার আলীর ঘোড়া মার্কার পক্ষে কাজ করছেন। এতে ক্ষুব্ধ হয়ে নৌকার চেয়ারম্যান প্রার্থী ছরোয়ার হোসেন স্বাধীনের কর্মী-সমর্থকরা তার পাটের গুদাম আগুন দিয়ে পুড়ে দিয়েছে। এতে তার ৪০০ মন পাটসহ গুদাম ঘর এবং প্রায় দেড় লাখ টাকার ফলমূল ও ৩টি ঘর পুড়ে গেছে। এতে তার প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।
তবে নৌকার চেয়ারম্যান প্রার্থী ছরোয়ার হোসেন স্বাধীন অভিযোগ অস্বীকার করে বলেন,বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। বিষয়টি ফায়ার সার্ভিস থেকে জানা গেছে। এ ছাড়া পুলিশও তদন্ত করে ঘটনাটি নিশ্চিত হয়েছে। কিন্তু প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হায়দার আলীর কর্মীরা পরিকল্পিতভাবে আগুনের ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করে তার নেতা-কর্মীদের ওপর দোষ চাপাচ্ছেন। যা আদৌ সত্য নয়।
গুদাম ঘরে আগুন নেভাতে আসা জয়পুরহাট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ষ্টেশন ইনচার্জ কৃষ্ণ প্রসাদ জানান.‘বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তাদের ধারণা আগুনে লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে।

error

Share this news to your community