করোনা ভাইরাসের মধ্যেও ২৪ দিন ধরে মিথ্যা মামলায় বাড়ি ছাড়া এক পরিবার

বগুড়া নিউজলাইভ ডটকম: করোনা ভাইরাসের এই দূর্যোগপূর্ণ অবস্থার মধ্যেও ২৪ দিন ধরে মিথ্যা মামলায় বাড়ি ছাড়া হয়ে পথে পথে ঘুরছে বগুড়া কাহালুর এক পরিবার। ওই মামলায় পুলিশ দিয়ে হয়রানি করে তাদেরকে বাড়িছাড়া করে বাড়িতে হামলা করা হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে মামলা দিতে গেলেও ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা নিচ্ছেন না পুলিশ। শুক্রবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেছেন বগুড়া কাহালুর পাইকড় পশ্চিম পাড়ার মোঃ ওয়াহেদ আলীর স্ত্রী নিঝুম আক্তার।
লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রতিবেশি মিলন হোসেনসহ তার পরিবারের লোকদের সাথে দীর্ঘদিন থেকেই বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে কোন ঘটনা ছাড়া গত ২৩ মার্চ তার স্বামী ওয়াহেদ আলী সহ পরিবারের ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা করে মিলন। মামলার কারণে পুলিশ বারবার বাড়িতে এলে তিনি স্বামীসহ আতœগোপন করে। কিন্তু করোনা ভাইরাসের কারণে আতœীয় স্বজনরাও বাড়িতে জায়গা দিচ্ছেনা। তিনি বলেন, বাড়িতে না থাকায় প্রতিবেশি মৃত দুদু প্রাং এর ছেলে মিলন হোসেন, আব্দুস সালাম, মিলনের স্ত্রী সুমি বেগম, দুদু প্রাং এর স্ত্রী আফরোজা বেগমসহ অজ্ঞাত ২/৩ জন গত ৯ এপ্রিল গভীর রাতে বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় তারা আমাদেরকে প্রাননাশের হুমকি দেয়। এঘটনায় কাহালু থানায় মামলা দিতে গেলে পুলিশ মামলা নিতে অপারগতা প্রকাশ করে। উল্টো মিথ্যা মামলায় আমার পরিবারের সদস্যদের হয়রানি করছে। এঘটনায় পাইকড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠু চৌধুরী মিমাংসার প্রস্তাব দেয়। তাতে আমরা রাজি হলেও মিলন হোসেনরা সায় দেয়নি।
লিখিত বক্তব্যে তিনি আরো জানান, মিথ্যা মামলায় এখন আমরা পথে পথে ঘুরছি। পরিবারের মহিলা সহ শিশুরা অনত্র পালিয়ে বেড়াচ্ছে। করোনা ভাইরাসের কারণে আতœীয় স্বজনরাও ১ দিন থাকতে দিলে পরেরদিন চলেযেতে বলে। তিনি পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করে তাদের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার করার আহবান জানান। সেইসাথে তাদের করা মামলাটি রেকর্ড করার আহবান জানান।

error

Share this news to your community