আদমদীঘিতে কাউন্সিলরের বিরুদ্ধে ত্রাণ কমিটির মানবন্ধন

বগুড়া নিউজলাইভ ডটকম, আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌরসভার ৪নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওয়াহেদুল ইসলাম ওয়াহেদের বিরুদ্ধে মানববন্ধন করেছেন ত্রাণ কমিটি। রবিবার সাইলো রোডে ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সকাল ১০থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করেন। কাউন্সিলর ওয়াহেদের বিরুদ্ধে পৌরসভার বরাদ্দকৃত ও সরকারি ত্রাণ বিতরণে স্বজনপ্রীতি, ৪নম্বর ওয়ার্ডের ত্রাণ নিয়ে গিয়ে ৫নং ওয়ার্ড থেকে বিতরণ, সময়মত বিতরণ না করা ও ত্রাণ কমিটির সাথে আলোচনা ছাড়াই কার্যক্রম করাসহ নানা ধরনের অভিযোগ এনে তারা এ মানববন্ধন করেন। মনববন্ধনে অংশ নেয় ত্রাণ কমিটির সদস্য সচিব সাইদুর রহমান বকুল, সদস্য শেখ গোলাম মোস্তফা, সামছুর রহমান, জাহাঙ্গীর আলম চায়না, নূর-এ আলম খান হীরা, হালিমা আক্তার, রানা আহম্মেদ, বোরহান উদ্দীন, আব্দুর রহিম মিন্টু, তপন কুমারসহ ওই এলাকার সরকারি ত্রাণ সহায়তাবঞ্চিত দেড় শতাধিক মানুষ। এসময় তারা বলেন- কোথায় ও কাকে ত্রাণ দেয়া হয় কাউন্সিলর তা কখনো ত্রাণ কমিটিকে জানায় না এবং ঈদ উপলক্ষে প্রতিটি ওয়ার্ডে সেমাই, চিনি, আটা, তেলসহ নানা সামগ্রী বিতরণ করা হলেও এই ওয়ার্ডে এখনো সেসব বিতরণ হয়নি।
কাউন্সিলর ওয়াহেদুল ইসলাম মুঠোফোনে বলেন, আমরা এইত্রাণ মানুষের ঘরে ঘরে গিয়ে ঠিক মতো দিয়েছি। আমার প্রতিপক্ষরা এই মিথ্যা অভিযোগ করছে।
সান্তাহার পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু জানান, ঈদকে সামনে রেখে পৌরসভার রাজস্ব তহবিল ও মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে পৌর এলকায় ১৫শ জনকে ঈদ সামগ্রী দেয়া হচ্ছে। কাউন্সিলরদের মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে ৩শ জনকে এসব খাদ্য সামগ্রী দেয়া হচ্ছে। রবিবার বিকেলে রথবাড়ি এলাকায়ও দেয়া হবে। কাউন্সিলরের অনিয়মের ব্যাপারে তিনি বলেন- ঈদ সামগ্রীর ত্রাণ বিতরণে ত্রাণ কমিটিকে বলার তেমন একটা প্রয়োজন পড়েনা। বিষয়টি ত্রাণ কমিটির বোঝার ভূল।

error

Share this news to your community