সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে ৪ মাদ্রাসা ছাত্র নিহত

বগুড়া নিউজলাইভ ডটকম, সিরাজগঞ্জ প্রতিনিধি: শিক্ষা সফর শেষে ফেরার পথে সিরাজগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চার মাদ্রাসা ছাত্র নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।
সদর থানার এসআই মাহমুদ হাসান জানান, রোববার ভোরে কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় হতাহতের এ ঘটনা ঘটে।হতাহতরা ঢাকার তেজগাঁও উত্তর বেগুনবাড়ি এলাকার জামিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষার্থী।
নিহতরা হলেন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার হরিপুর এলাকার ওসমান আলীর ছেলে ইয়াসিন আরাফাত (২৩), ফেনীর দাগুনভূঁঞা উপজেলার এনায়েতপুর এলাকার মো. নূর উদ্দিনের ছেলে খালেদ মাহমুদ (১৮), নেত্রকোণার দুর্গাপুর উপজেলার শহরের মামুনুর রশিদের ছেলে ইমরান হোসেন (১৩) ও ইলিয়াস হোসেন (২২)।
এসআই মাহমুদ বলেন, এই শিক্ষার্থীরা শনিবার উত্তরা পরিবহন নামে একটি বাসে করে ঢাকা থেকে নাটোরে শিক্ষা সফরে যান। সেখান থেকে ফেরার পথে বাসটির সঙ্গে বিপরীতমুখী ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খালেদ ও ইমরান নিহত হন। হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও দুইজন।
এছাড়া এ দুর্ঘটনায় ১০ জন আহত হলে তাদের সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে স্বজনরা সবাইকে ঢাকায় নিয়ে গেছেন বলে জানান এসআই মাহমুদ। দুর্ঘটনার পর পুলিশ বাস ও ট্রাক জব্দ করে থানায় নিয়ে গেলেও কোনো চালক বা সহকারীকে ধরতে পারেনি।

error

Share this news to your community