সান্তাহারে আড়াই মাস পর খুলল শখের পল্লী

বগুড়া নিউজলাইভ ডটকম, আদমদীঘি প্রতিনিধি: করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে দীর্ঘ আড়াই মাস ধরে বন্ধ থাকার পর স্বাস্থ্যবিধি মেনে খোলা হলো বগুড়ার আদমদীঘির সান্তাহারে ব্যক্তিগত ভাবে নির্মিত বিনোদন কেন্দ্র ‘শখের পল্লী’। বৃহস্পতিবার দুপুরে শখের পল্লীর মূল ফটকে সরেজমিন গিয়ে দেখা যায়- সরকারি ভাবে দেয়া নির্দেশনা মেনে দর্শনার্থীরা বিনোদন কেন্দ্রে প্রবেশ করছেন।


জানাগেছে, করোনাভাইরাসের বিস্তার রোধে সরকারের দেয়া নির্দেশনা মেনে গত ১৮মার্চ থেকে বন্ধ রাখা হয়েছিল সান্তাহারের বিনোদন কেন্দ্র শখের পল্লী। আড়াইমাস পর সরকারি নির্দেশনা মতে হাত ধুয়ে, সামজীক দূরত্ব মেনে, শরীরের তাপমাত্রা মেপে ও বাধ্যতামূলক ভাবে মাস্ক ব্যাবহার নিশ্চিত করে দর্শনার্থীদের বিনোদন কেন্দ্রে প্রবেশ করানো হচ্ছে। ফলে দর্শনার্থীদের পদচারনায় ফের মূখর হতে শুরু করেছে বিনোদন কেন্দ্রটি। বিভিন্ন জীব-জন্তু আর দীর্ঘদিন পড়ে থাকা বিনোদনের নানা রাইডসগুলো আবারো সচল হতে যাচ্ছে। চিন্তামুক্ত হচ্ছে প্রায় ত্রিশ জন কর্মচারীর পরিবার।
শখের পল্লী’র সত্বাধিকারী ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম বলেন, শখের বসে নির্মিত এ পার্ক থেকে বাণিজ্যিক ভাবে মুনাফা অর্জন করা আমার লক্ষ্য নয়। এলাকার বেকারত্ব ঘোচাতে ও বিনোদন প্রেমিদের চাহিদা মেটানোয় আমার মূল লক্ষ্য। সরকারি ভাবে ঘোষণা পাওয়ার পর সকল নিয়ম মেনে পার্কটি পুণরায় খোলা হয়েছে।

error

Share this news to your community