লারা দত্তের পর আবারও বিশ্বসুন্দরীর মুকুট পড়লেন ভারতের হারনাজ সান্ধু

বগুড়া নিউজলাইভ ডটকম, বিনোদন ডেস্ক : দীর্ঘ ২১ বছর পর ভারত পেল তার তৃতীয় মিস ইউনিভার্স। মিস ইউনিভার্স ২০২১’র খেতাব জিতলেন ভারতের হারনাজ সান্ধু। এই প্রতিযোগিতায় প্যারাগুয়ে ও দক্ষিণ আফ্রিকার প্রতিযোগীকে হারিয়ে হারনাজ এই মুকুট মাথায় তুলেন।
তার মাথায় মিস ইউনিভার্সের মুকুট তুলে দেন গত বছরের মিস ইউনিভার্স মেক্সিকোর অ্যান্ড্রিয়া মেজা। দ্বিতীয় হয়েছেন প্যারাগুয়ের নাদিয়া ফেরেইরা এবং দক্ষিণ আফ্রিকার লালেলা এমএসওয়ান হয়েছেন তৃতীয়।
এ বছর ইসরায়েলে বসেছিল মিস ইউনিভার্সের ৭০তম আসর। গতকাল রবিবার (১৩ ডিসেম্বর) জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রতিযোগিতার শেষ পর্ব অনুষ্ঠিত হয়।
১৯৯৪ সালে ভারত পেয়েছিল তার প্রথম মিস ইউনিভার্স। বিশ্বের মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করেছিলেন বাঙালি কন্যা সুস্মিতা সেন। এরপর ২০০০ সালে মিস ইউনিভার্স খেতাব জেতেন লারা দত্ত।
২১ বছর বয়সী হারনাজের জন্ম পাঞ্জাবি পরিবারে। চন্ডীগড়ের মেয়ে পেশায় মডেল, ফিটনেস লাভার ও যোগ ব্যায়ামে পারদর্শী। ইতিমধ্যেই দুটি পাঞ্জাবী ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০১৭ সালে মিস চন্ডীগড় হয়েছিলেন হারনাজ। এরপর ২০১৮ সালে ফের এমার্জিং স্টার শিরোপা পেয়েছিলেন তিনি।
২০১৯ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় সেরা ১২ প্রতিযোগীর মধ্যে ছিলেন হারনাজ। এরপর ২০২১ সালের সেপ্টেম্বরে মিস ডিভা ইউনিভার্স ইন্ডিয়া খেতাব পান হারনাজ। এরপর মিস ইউনিভার্সের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করেন তিনি।
লারা দত্তের পর ফের একবার মিস ইউনিভার্স মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করলেন হারনাজ।

error

Share this news to your community