রাজশাহীতে জীবন তরী সমাজ কল্যাণ সংস্থার উদ্দ্যোগে শীতবস্ত্র বিতরণ

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী, বগুড়া নিউজলাইভ ডটকমঃ রাজশাহী মহানগরীতে জীবন তরী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।
শনিবার (১ জানুয়ারি) বিকেল ৪টায় মহানগরীর ভদ্রা মোড় এলাকায় অবস্থিত এই সংস্থার উদ্দ্যোগে গরীব অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় নগরীর বিভিন্ন ওয়র্ডের ৬০ জন মানুষের হাতে এ কম্বল তুলে দেন প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ সংশ্লিষ্ট সংস্থার নেতৃবৃন্দরা।
কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রসিক ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রসিক ২৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আশরাফুল হাসান বাচ্চু।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ৭,৮ ও ১০ নং মহিলা ওয়ার্ড কাউন্সিলর মোছাঃ মুসলিমা বেগম বেলী, ১৯,২০,২১নং ওয়র্ডের মহিলা কাউন্সিলর মোসাঃ উম্মে সালমা, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ রাজশাহী, সাধারণ সম্পাদক মোঃ জামাত খান, এডভোকেট মোঃ শরিফুল ইসলাম, সহ-সভাপতি, জীবন তরী সমাজ কল্যাণ সংস্থা রাজশাহী, শ.ম.সাজু, সিনিয়র রিপোর্টার এনটিভি ও বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী পরিমল কুমার ঘোষ প্রমূখ।
অনষ্ঠানে আহবায়ক, মোঃ জাহাঙ্গীর আলম সেক্রেটারি জীবন তরী সমাজ কল্যাণ সংস্থা রাজশাহী। অনষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন মোহাম্মদ মুজ্ঞুর রহমান শান্তু, বিশিষ্ট সমাজসেবক, রাজশাহী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জীবন তরী সমাজ কল্যাণ সংস্থা সভাপতি মোঃ মারুফ হোসেন। তিনি তাঁর বক্তব্য বলেন, এটি একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ মূলক ও অলাভজনক প্রতিষ্ঠান। গরীব অসহায় জনগণের পাশে দাঁড়ানোই আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।
তিনি আরও বলেন, আমাদের সামর্থ অনুযায়ী এই ধরনের কল্যানমূলক কর্মকান্ড অব্যাহত থাকবে।

error

Share this news to your community