বিদ্যুতের তার ছিঁড়ে বসতঘরে, নারী-শিশুসহ ৩ জনের মৃত্যু

বগুড়া নিউজলাইভ ডটকম ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পূর্ব রসুলবাগ এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে নারী ও শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও পাঁচজন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বুধবার (২৭মে) সকালে প্রচন্ড ঝড়বৃষ্টির সময় বিদ্যুতের খুঁটির তার ছিঁড়ে বসতঘর বিদ্যুতায়িত হয়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সাড়ে তিন বছরের শিশু হাসান, দশ বছরের শিশু সুমাইয়া ও গৃহবধূ রুবিনা।
পুলিশ ও স্থানীয়রা জানান,ঝড়ের সময় প্রবল বাতাসে এলাকার বিদ্যুতের সঞ্চালন সংযোগের তার ছিঁড়ে দুইটি টিনের বসতঘর বিদ্যুতায়িত হয়। এ সময় বাড়ির বাসিন্দারা ঘর থেকে বের হতে গিয়ে কেউ দরজায়, কেউ বাড়ির টিনে স্পর্শ করে বিদ্যুতায়িত হলে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। আহত হন আরও পাঁচজন।
ঘটনার সংবাদ পেয়ে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন (ডিপিডিসি)কোম্পানীর ডেমরা ডিভিশনের অফিস থেকে প্রকৌশলীরা এসে বিদ্যুৎ এর তার ও সংযোগ মেরামত করেন। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, নিহতদের মধ্যে দুই শিশুর লাশ বয়স বিবেচনা করে ময়না তদন্ত ছাড়াই পরিবারের অনুরোধে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে গৃহবধূ রুবিনার লাশ ময়না তদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।
এদিকে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন (ডিপিডিসি) কোম্পানীর নির্বাহী পরিচালক (অপারেশন) প্রকৌশলী হারুন অর রশিদ মুঠোফোনে জানান, প্রচন্ড ঝড়ের কারণে এ মর্মান্তিক র্দূঘটনা ঘটে। তিনি আরো জানান, গ্রাহকের বিদ্যুৎ লাইন ও সংযোগ দ্রুত মেরামত করেছে সংশ্লিষ্ট ডেমরা অফিসের কারিগরি দল।

error

Share this news to your community