বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী অবলম্বনে নির্মিত পূর্ণদৈর্ঘ্য ”লচ্চিত্র “চিরঞ্জীব মুজিব” ৩১ ডিসেম্বর বগুড়ায় মুক্তি পাচ্ছে

স্টাফ রিপোর্টার, বগুড়া নিউজলাইভ ডটকমঃ আগামী ৩১ ডিসেম্বর বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী অবলম্বনে নির্মিত পূর্ণদৈর্ঘ্য ”লচ্চিত্র “চিরঞ্জীব মুজিব”।
শেখ হাসিনা ও শেখ রেহানা নিবেদিত “চিরঞ্জীব মুজিব” এর পান্ডুলিপি, সংলাপ ও পরিচালনা করেছেন প্রধান মন্ত্রীর স্পিচ রাইটার নজরুল ইসলাম। “চিরঞ্জীব মুজিব” ”লচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয়ন করেছেন আহমেদ রুবেল, দিলারা হানিফ পূর্নিমা, খায়রুল আলম সবুজ ও দিলারা জামান।
আজ বেলা সাড়ে ১১টায় বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে ছবির পরিচালক নজরুল ইসলাম সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু সহ জেলা আওয়ামলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এছাড়া মতবিনিময় সভায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।
এসময় ছবির পরিচালক নজরুল ইসলাম সারমর্ম তুলে ধরে বক্তব্য রাখেন এবং আগামী ৩১ ডিসেম্বর ‘চিরঞ্জীব মুজিব’ দেখার জন্য আহবান জানান।

error

Share this news to your community