বগুড়া ওয়াইএমসিএ এর দু’জন কর্মকর্তার বিদায় সংবর্ধনা

প্রেস রিলিজঃ বগুড়া ওয়াইএমসিএ এর কর্মকর্তা-কর্মচারীরা গতকাল বৃহস্পতিবার দু’জন কর্মকর্তা কে বিদায় সংবর্ধনা দেয়া হয়। সংস্থার নির্বাহী পরিচালক অধ্যক্ষ রবার্ট রবিন মারান্ডীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান এ্যাডভোকেট বার্নাড তমাল মন্ডল।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বগুড়া ওয়াইএমসিএ পরিবার যে দু’জন কর্মকর্তাকে বিদায় দিচ্ছেন তাদের সততা, কর্মতৎপরতার কোন ঘাটতি ছিল না। এ প্রতিষ্ঠানের সফলতার জন্য তাদের যথেষ্ট ভূমিকা ুরয়েছে। জীবদ্দশায় তারা সুস্থ ও সবলভাবে জীবন যাপন করতে পারেন এর জন্য শ্রষ্টার কাছে প্রার্থনা করি। বগুড়া ওয়াইএমসিএ সচিবালয়, ওয়াইএমসিএ পাবলিক স্কুল এন্ড কলেজ এবং ওয়াইএমসিএ পলিটেকনিক ইন্সটিটিউট এর আয়োজনে আলবার্ট সঞ্জয় বিশ্বাস ও শামীমা আক্তার এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদায়ী দু কর্মকর্তা প্রতিষ্ঠানের স্মৃতি চারন করতে গিযে আবেগআপ্লুত হয়ে পড়েন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার সহ-সভাপতি মি. সৌরভ বিশ্বাস, অধ্যক্ষ প্রকৌশলী ভিভিয়ান রিওন মারান্ডী, উপাধ্যক্ষ আই এন এম মাহবুবুল ইসলাম, উপাধ্যক্ষ আশের মাইকেল বেসরা, মনিটরিং এন্ড ই-ভেলুয়েশন কর্মকর্তা কাজী নাজনীন জাহানসহ প্রমুখ।

error

Share this news to your community