বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার,বগুড়া নিউজলাইভ ডটকমঃ রবিবার রাতে বগুড়্রা সদরের মালগ্রাম এলাকায় আধিপত্য ও পুর্ব শক্রতার জের ধরে নাজমুল হাসান অরেঞ্জ(২৫) ও আপেল(২৮) নামে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন। তাদের গুরুতর অবস্থায় বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, রাত ৮টার দিকে মালগ্রাম ডাবতলার মোড়ে একটি দোকানের নিকট স্বেচ্ছাসেবক লীগ বগুড়া জেলা শাখার সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরেঞ্জ এবং একই এলাকার ওয়ার্ড কমিটির (৮ নং ওয়ার্ড) সভাপতি আপেলসহ কয়েকজন দাড়িয়েছিলেন। এসময় হঠাৎ করে শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি রাসেলসহ ৫/৬ জন দুই মটরসাইকেলে সেখানে যায় এবং হামলা চালায়। তবে তারা কাছ থেকে কয়েক রাউন্ড গুলি চালায়। এতে অরেঞ্জের চোখে এবং আপেল পেটে গুলিবিদ্ধ হন। তাদের রক্ষা করতে এসে রবিন নামে আরো একজন আহত হয় বলে সুত্র জানায়। তবে মেডিক্যাল কলেজ হাসপাতাল ফাঁড়ির পুলিশ জানিয়েছে রবিন হামলায় আহত হয়নি। অপরদিকে হামলাকারীরা গুলি চালিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। পরে আশে পাশের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। হামলাকারী ও গুলিবিদ্ধদের বাড়ি মালগ্রাম এলাকায় বলে পুলিশ জানিয়েছ। এঘটনার পর ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা
জানিয়েছেন, রাসেলের সঙ্গে অরেঞ্জের পুর্ব বিরোধ ছিলো। আিধপত্য বিস্তার ও অভ্যন্তরীন কোন্দলের জেরে এই ঘটনা ঘটেছে। ইতোমধ্যে ৬ জনকে চিহ্নিত করা গেছে বলে তিনি জানান।

error

Share this news to your community