বগুড়ায় রাতের আধাঁরে কর্মহীনের বাড়িতে খাদ্য সামগ্রী দিচ্ছে জেলা ছাত্রলীগ

বগুড়া নিউজলাইভ ডটকমঃ রাতের আধাঁরে বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, আলু, মাস্ক, নগদ টাকা বিতরণ করছেন বগুড়া জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। শহরের বিভিন্ন স্থানে তারা স্যানিটাইজার, মাস্ক সহ খাদ্য সামগ্রী বিতরণ করছেন। জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস সহ নেতাকর্মীরা ত্রান কার্যক্রমে অংশ নিচ্ছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায়, জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক ও বগুড়া চেম্বার অব কমার্স এর সভাপতি মাছুদুর রহমান মিলন সিআইপি সার্বিক সহযোগিতায় বগুড়া জেলা ছাত্রলীগের পক্ষ থেকে উপহার সামগ্রী রাতের আধাঁরে বাড়ি বাড়ি গিয়ে সবার কাছে পৌঁছে দিচ্ছেন নেতাকর্মীরা।
মঙ্গলবার রাতে বগুড়া শহরের ২০নং ওয়ার্ডে ধাওয়া পাড়া এলাকায় প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১টি মাক্স ও নগদ ১০০ টাকা করে প্রদান করেন জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম। এছাড়া আসলাম হোসেন, তাকবীর আহম্মেদ, মিম পোদ্দার, সাজ্জাদ আলম পারভেজ, আব্দুর রউফ, কাওছার আহম্মেদ জয় সহ নেতাকর্মীরা রান্না করা খাবার এবং ত্রান সামগ্রী পৌছে দিচ্ছেন বাড়ী বাড়ী।
বগুড়া জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম জানান, করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন হলে করোনা ভাইরাস থেকে প্রতিকার পাওয়া সম্ভব। করোনা প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন এবং বাড়িতে সুরক্ষার জন্য বাহিরে জরুরী কাজ ছাড়া না বের হওয়ার জন্য অনুরোধ করা হয়।
ধারাবাহিক ভাবে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলেও মুকুল ইসলাম জানিয়েছেন।

error

Share this news to your community