বগুড়ায় ট্রাকের চাপায় মেয়ের পা বিচ্ছিন্ন॥ বাবা ও ছেলেও পা হারাতে বসেছেন

বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়ার শাজাহানপুরে ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৩ মোটর সাইকেল আরোহীর মধ্যে মেয়ের পা বিচ্ছিন্ন হয়েছে। বাবা ও ছেলে পা চুন্নবিচুন্ন হয়ে থেতলে গেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ঢাকা-বগুড়া মহাসড়কের শাজাহানপুরে এ ঘটনা ঘটে। ট্রাকটি পুলিশ আটক করলেও পরে তা ছেড়ে দেওয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, শেরপুরের ঘোষপাড়া গ্রামের নবির হোসেনের পুত্র চা বিক্রেতা লিটন (৩৫) বগুড়া শহরের শ^শুর বাড়ি থেকে ছেলে এবং মেয়েকে নিয়ে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল। সকাল সাড়ে ৮টার দিকে একটি ট্রাক তাদেরকে চাপা দিলে মোটর সাইকেল চালক বাবা লিটন, যাত্রী ছেলে আসিফ (১৫) ও মেয়ে নামিয়া জাহান (৭) গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে তারা শজিমেকের অর্থোপেডিক বিভাগের ভর্তি রয়েছে।


বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে উপ-পরিচালক ডাঃ ওয়াদুদ জানিয়েছেন, নামিয়া জাহানের ডান পা ঘটনাস্থলেই বিচ্ছিন্ন হয়েছিল। ছেলে আসিফ ও বাবা লিটনের পায়ের অবস্থা খুবই গুরুতর। চেষ্টা চালানো হচ্ছে তাদের ২জনের পা ঠিক রাখা যায় কি না। তবে তাদের অবস্থা খুবই খারাপ।
শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ট্রাকটি আমাদের একজন পুলিশ কনষ্টবল আটক করেছিল। কিন্তু তার কাছ ট্রাক শ্রমিকরা নিয়ে গেছে। এজন্য ব্যবস্থা নেয়া হচ্ছে।

error

Share this news to your community