বগুড়ায় করোনা শনাক্ত আরো ২জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বগুড়া নিউজলাইভ ডটকমঃ বগুড়ায় করোনাভাইরাস (কোভিড-১৯) পজিটিভ হিসেবে শনাক্ত আরও দুজনের মৃত্যু হয়েছে। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন কৃষকের মৃত্যু হয়। অপর দিকে সরকারি মোহাম্মদ আলী হাসপাতাল থেকে বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় এক আইনজীবীর সহকারীর।
কৃষকের নাম জালাল উদ্দিন প্রামাণিক (৫৫)। বাড়ি গাবতলী উপজেলার কাগইল ইউনিয়নের দেওয়ানপুর গ্রামে। শহীদ জিয়াউর রহমান মেডিকেলে শুক্রবার রাত আটটায় মারা যান তিনি।
হাসপাতালের উপ-পরিচালক আবদুল ওয়াদুদ জানান, বিভিন্ন উপসর্গ নিয়ে জালাল উদ্দিনকে গত মঙ্গলবার এই হাসপাতালে ভর্তি করা হয়। নমুনা সংগ্রহ করে হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। নমুনা পরীক্ষায় শুক্রবার তিনি করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হন। এদিন রাত আটটায় তাঁর মৃত্যু হয়।
মারা যাওয়া আইনজীবীর সহকারির নাম নূরুল ইসলাম (৫৩)। তিনি বগুড়া শহরের কাটনারপাড়া আলোর মেলা স্কুলসংলগ্ন একটি ভাড়া বাসায় থাকতেন। গ্রামের বাড়ি বগুড়া সদর উপজেলার এরুলিয়া ঘোলাগাড়ি এলাকায়। ছেলে সাদিকুল ইসলাম , তাঁর বাবা জ্বর, কাশিসহ বিভিন্ন উপসর্গে ভুগছিলেন। ১২ জুন টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তিনি করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হন। এরপর বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে তাঁর শ্বাসকষ্ট বেড়ে যায়। সঙ্গে সঙ্গে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে নেওয়া হয়। সেখানে একজন চিকিৎসক দেখার পর টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। এরপর অ্যাম্বুলেন্সে ওই হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।
করোনা পজিটিভ হয়ে মারা যাওয়া দুজনের লাশই কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

error

Share this news to your community