বগুড়ার সোনাতলায় লাউগাছ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৫

বগুড়া নিউজলাইভ ডটকম, সোনাতলা প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় ছাগলে লাউ গাছ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শফিকুল ইসলাম (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় শফিকুলের ছেলে মেয়েসহ আহত হয়েছেন আরো ৫জন। পুলিশ ঘটনাস্থল থেকে মূল আসামীসহ ৫জনকে গ্রেফতার করেছে।
শনিবার সকাল আনুমানিক ১০ টার দিকে সোনাতলা উপজেলার সদর ইউনিয়নের চকনন্দন গ্রামে সংর্ঘষের ঘটনা ঘটে। নিহত শফিকুল চকনন্দন গ্রামের মৃত জয়েন উদ্দিনের ছেলে।


স্থানীয়রা জানান, একই গ্রামের আব্দুল খালেকের জমিতে লাগানো লাউ গাছ শুক্রবার নিহত শফিকুলের ছোট ভাই রফিকুলের ছাগল খেয়ে ফেলে। এ নিয়ে শনিবার সকালে দুপক্ষের মধ্যে তর্কবিতর্ক হয়। তার ঘন্টা দুই পর শফিকুল তার বাড়ির সামনে বিলের জমিতে গেলে পতিপক্ষ লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে শফিকুলের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় শফিকুল মাথায় আঘাত প্রাপ্ত হয়। এসময় তার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে গেলে তাদের উপরেও হামলা চালানো হয়। এতে শফিকুলের ছেলে, মেয়ে, স্ত্রী, ভাইসহ অন্তত ৫জন আহত হয়।
শফিকুলকে গুরুতর অবস্থায় সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এখানে তার অবস্থা অবনতি গলে কর্তব্যরত চিকিৎসক তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে স্থানান্তর করেন। শজিমেকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘাতকদের একজনকে গ্রেফতার করে। এতে ঘাতকদের অন্য লোকজন লাঠি-সোটা, দা, বটি নিয়ে ঘাতকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে এএসআই আতিক আহত হন।
সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মাছউদ চৌধুরী জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। দুইজনকে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের আটক করতে অভিযান চলছে।

error

Share this news to your community