নওগাঁয় ফেসবুকের কমেন্টসে্ জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর কটূক্তি কারী গ্রেফতার

বগুড়া নিউজলাইভ ডটকম, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর সাপাহারে জাতির জনক বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী কে নিয়ে কটূক্তি কারী পলাতক আসামি মেহেদী মাসুদ (২৫) কে পুলিশ গ্রেফতার করছে । শনিবার দিবাগত রাত্রি ৯’টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে সাপাহার বাজার এলাকা থেকে পুলিশ তাকে আটক করে। মেহেদী মাসুদ উপজেলার আশড়ন্দ কাটনী পাড়ার মৃত আব্দুর রশিদ এর ছেলে।
গত ১২মে পাতাড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও জালশুকা গ্রামের সাইদুর রহমান দলীয় কার্যালয়ে বসে দলীয় মিটিং করছিল। মিটিং শেষে এক ছাত্রলীগ নেতা তার ফেসবুক আইডিতে দলীয় মিটিং ও বঙ্গবন্ধুর ছবি সহ একটি পোষ্ট করে। এসময় ওই বাজারে কম্পিউটার কম্পোজ দোকানের মালিক মেহেদী মাসুদ ফেসবুকের উক্ত পোষ্টের বিপরীতে ছাত্রলীগ রাষ্ট্রীয় মূর্তি পুজার দল” মূর্তিপুজা আর মূজিব পূজার মৌলিক পার্থক্য নেই “উভয়টি শিরক,দুটিকেই বয়কট করুন, ঈমান বাচাঁন, বলে বাজে কমেন্টস করে। এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শ্রদ্ধার ছবি মাননীয় প্রধানমন্ত্রী ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নমস্কারে ২ টি ছবি যুক্ত করে বাজে কটূক্তিমুলক কমেন্টস করে যা স্বাধীনতা ও দেশ বিরোধীর সামিল, এমন কমেন্টস জাতির পিতা ও মাননীয় প্রধানমন্ত্রী কে ,অসম্মানজনক, মানহানিকর,রাষ্ট্রের মান ক্ষুন্নকরা, ধর্মীয় অনুভূতে আঘাত, জনসাধারণের মধ্যে অস্থিরতা ও বিশৃংখলা সৃষ্টির কারনে ওই দিনই ছাত্রলীগ নেতা সাইদুর রহমান থানায় উপস্থিত হয়ে ডিজিটাল নিরাপত্তা ও দেশের প্রচলিত আইনে কমেন্টকারী মেহেদী মাসুদ এর নামে একটি মামলা দায়ের করেন। থানায় মামলা দায়েরের সংবাদ পেয়ে গত ২৪ দিন পলাতক ছিলো মামলার আসামি মেহেদী মাসুদ ।
এর পর সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই এর নির্দেশে এসআই নয়ন কর ডিজিটাল আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে পলাতক আসামির প্রতিদিনের লোকেশন ট্যাগকরে নিবিড় তৎপরতার মাধ্যমে সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার দিবাগত রাত আনুমানিক ৯ টার দিকে সাপাহার বাজার থেকে সেই কটূক্তি কারি পলাতক আসামি কে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। এ বিষয়ে ওসি আব্দুল হাই এর সাথে কথা হলে তিনি জানান যে জাতির জনক বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি কারী পলাতক আসামি মেহেদী মাসুদ কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একটি মামলাও হয়েছে। আসামি কে বতর্মানে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

error

Share this news to your community