নওগাঁয় প্রতিপক্ষের হামলায় ৬ জন আহত

বগুড়া নিউজলাইভ ডটকম, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে প্রতিপক্ষের হামলায় ছয় জন গুরুত্বর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নের ভগবতীপুর গ্রামে।
থানা সূত্রে জানা যায়, একই গ্রামের খাদেমুল ইসলামের পরিবারের সাথে মৃত ইসাহাক আলী পরিবারের সাথে দীর্ঘদিন ধরে এক একর দশ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ঘটনার দিন খাদেমুল ইসলামের ছেলেরা ওই জমিতে ধান রোপন করতে গেলে মৃত ইসাহাক আলী ছেলে ও তার লোকজন সহ ধান রোপন করতে বাধা দেয়। এতে করে দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এতে এখলাস সহ ৬জন আহত হয়।এলাকার লোকজন আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এখলাস এর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। এ ঘটনায় আরমান হোসেন বাদি হয়ে গত ১৫ জুন মহাদেবপুর থানায় ১৪ জনকে আসামী করে আরো ২০/২১ জনকে অজ্ঞাত করে মামলা দায়ের করেন।
এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, এ বিষয়ে থানায় মামলা দায়ের হয়েছে। অবশ্যই আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

error

Share this news to your community