জয়পুরহাটে ইউপি চেয়ারম্যান পরাজিত প্রার্থী সমর্থকের আড়াই বিঘা কলা গাছ কর্তন

জয়পুরহাট জেলা প্রতিনিধি, বগুড়া নিউজলাইভ ডটকমঃ জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়নে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুর্গাদহ বাজারে ঘোড়া প্রতিকের পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ফারুক হোসেনের প্রায় আড়াই বিঘা জমির কলা গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। এছাড়া জমির পাশের ইটের একটি দেয়াল ও ভেঙ্গে ফেলা হয়েছে। ২৭ ডিসেম্বর গভীর রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগি থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

ভাদসা ইউনিয়নের ঘোড়া প্রতিকের প্রার্থী হায়দার আলীর সমর্থক ফারুক হোসেন বলেন, ঋণ ও ধার দেনা করে প্রায় আড়াই বিঘা জমিতে কলার চাষ করেছিলাম। ফলন ও ভাল হয়েছিল। কিন্তু আমি ভাদসা ইউনিয়নের ঘোড়া প্রতিকের প্রার্থী হায়দার আলীর সমর্থন করায় গতরাতে দুর্বৃত্তরা আমার কলা বাগানের সব গাছ কেটে ফেলে দিয়েছে। এছাড়াও গাছগুলোতে যেসব কলা ধরেছিল সেগুলোও তারা নিয়ে গেছে। এর পাশাপাশি আমার জমির পাশের ইটের দেয়াল দুর্বত্তরা ভেঙ্গে দিয়েছে। এতে সব মিলিয়ে আমার প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমি থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি। এর সুষ্ঠু বিচার আমি চাই।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন, এ ঘটনায় থানায় এখন ও কেউ অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

error

Share this news to your community