গণতন্ত্রের জন্য যুদ্ধ করতে হবে —–বাবু গয়েশ্বর চন্দ্র রায়

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি, বগুড়া নিউজলাইভ ডটকমঃ বাংলাদেশের গণতন্ত্র এবং জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য যুদ্ধ করতে হবে। এজন্য জাতীয়তাবাদী শক্তিকে অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এবং বিদেশে চিকিৎসার জন্য আমাদের জীবন বাজি রাখতে হবে। খালেদা জিয়ার খারাপ কিছু হলে এর দায়ভার সরকারকেই নিতে হবে।
দীর্ঘ ১১ বছর পর বুধবার বিকেল ৩টায় উপজেলার উথলী উচ্চবিদ্যালয় মাঠে শিবগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শিবগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মাস্টার আব্দুর রাজ্জাককের সভাপতিত্বে ও শিবগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ও সাবেক জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলমের পরিচালনায় সম্মেলনের উদ্বোধন করেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এএইচএম ওবায়দুর রহমান চন্দন। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, কাহালু নন্দীগ্রাম আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মোশারফ হোসেন। এসময় বক্তব্যে রাখেন সাবেক এমপি এ্যাডঃ হাফিজার রহমান, এমআর ইসলাম স্বাধীন প্রমূখ।
এসময় উপজেলার ১২টি ইউনিয়নের ৭১ জন করে ৮৫২ জন এবং পৌরসভার ৯টি ওয়ার্ডের ৭১ জন করে ৬৩৯ জন কাউন্সিলরসহ কেন্দ্রীয়, জেলা ও স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে উদ্বোধন রেজাউল করিম বাদশা উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষণা করেন। উপজেলা কমিটিতে মীর শাহে আলমকে সভাপতি ও এসএম তাজুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং পৌর বিএনপির কমিটিতে বুলবুল ইসলামকে সভাপতি ও আব্দুল করিমের নাম ঘোষণা করেন।

error

Share this news to your community