পাঁচবিবিতে ট্রাকের চাপায় নিহত, ১ মেম্বার প্রার্থীসহ আহত ২

জয়পুরহাট জেলা প্রতিনিধি, বগুড়া নিউজলাইভ ডটকমঃ জয়পুরহাটে ট্রাকের চাপায় আব্দুল মোমিন নামে (৫২) একজন নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছে। ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে পাঁচবিবি – হিলি সড়কের বাগজানা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মোমিন পাঁচবিবি উপজেলার রামভদ্রপুর গ্রামের মৃত ইউসুফ আলী ছেলে ও আহতরা হলেন ধরন্জি গ্রামের মৃত রমজান আলীর ছেলে জয়নাল ও একই গ্রামের মৃত আমজাদ আলীর ছেলে তাইরুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গুরতর আহত তাইরুল ইসলাম ধরন্জী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী, তাইরুল নির্বাচনের প্রচারনা করে তার সাথে থাকা মোমিন ও জয়নাল বাগজানা বাজারে মটর সাইকেল থেমে  রাস্তার ধারে চা নিয়ে খাচ্ছিলেন, মটর সাইকেলে মোমিন বসে ছিলো, এমন সময় হিলি থেকে ছেড়ে আসা জয়পুরহাট গামী মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মটর সাইকেলসহ তাদের চাপাঁ দেয়। ঘটনাস্থলে মোমিনের মৃত্যু হয় ও আহতদের স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করায়।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র জানান ট্রাকটি ও হেলপারকে আটক করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে তারা লিখিত অভিযোগ দিলেই ব্যাবস্থা নেওয়া হবে।

 

error

Share this news to your community