জয়পুরহাটে আইজিপি কাপ কাবাডি প্রতিযোগিতা

জয়পুরহাট জেলা প্রতিনিধি, বগুড়া নিউজলাইভ ডটকমঃ জয়পুরহাটে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনুর্ধ্ব-১৯ প্রতিযোগিতার চুড়ান্ত পর্বের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় জেলা স্টেডিয়ামে ২২ ডিসেম্বর বুধবার বিকেলে তিনদিন আগে থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। বাংলার আদিকালের এ খেলায় ৮ জেলার অনুর্ধ্ব-১৯ বালক ও বালিকা দল অংশগ্রহণ করে।
ফাইনালে জয়পুরহাট জেলা বালিকা দল ৪২-১৬ পয়েন্টে বগুড়া জেলা বালিকা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বালকদের খেলায় বগুড়া জেলা বালক দল ৩৭-৩৬ পয়েন্টে রাজশাহী দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন।
এ সময় জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) তরিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড: নৃপেন্দ্রনাথ মন্ডল, সাধারণ সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর জাহান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ ম আব্দুর রহমান রনি উপস্থিত ছিলেন।
রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন বলেন, যারা খেলাধুলা করেন, তাদের মন ভালো থাকে, তারা শান্তিতে থাকেন। মাদক, সন্ত্রাস ও জঙ্গি তৎপরতা থেকে দূরে থাকেন। সুন্দর সমাজ গঠন করতে বেশি করে খেলাধুলার আয়োজন করার আহ্বান জানান তিনি।

error

Share this news to your community